Friday, March 2, 2018

অবশেষে বইগুলি হাতে পেলাম........ : দেলওয়ার আহমেদ



'মাহবুব মোর্শেদ'-এর 'তোমারে চিনিনা আমি' উপন্যাস দিয়ে পড়া শুরু করলাম অবশ্য আগে থেকেই নির্বাচিত করা যে, এই বইটি দিয়ে পড়া শুরু করবো! এই বইয়ের লেখক 'মাহবুব মোর্শেদ' সাহেব যে আমার খুব প্রিয় বা পরিচিত কেউ তা না! কোনো একদিন 'তোমারে চিনিনা আমি' বইটি নিয়ে কেউ একজন একটা রিভিউ করে এবং তা আমার দৃষ্টিগোচর হয় সেই থেকে লোভ জাগে বইটি আমাকে পড়তেই হবে!
আমি যে অধীর আগ্রহে বইটি পার্সেল যুগে 'বই মেলা ২০১৮ ইং' হতে প্যারিস ফ্রান্সে আনতে যে সংগ্রামের স্বীকার হই তা কিন্তু একদমই বিফলে যাওয়ার না! কেবল মাত্র শুরু করলাম পড়া এবং বইটি শুরুতেই জানান দিয়ে যায়- বইটি পড়ে আমার তৃপ্তি মিটবে!
বই মেলা ২০১৮ ইং-য়ে ফেবু ফ্রেন্ড থেকে শুরু করে অনেক প্রিয় জনের'ই বই প্রকাশ হয় এবারের বই মেলায় কিন্তু তার মধ্যে 'তোমারে চিনিনা আমি' আমার চাহিদার শীর্ষে! যদিও বর্তমান সাড়া জাগানো লেখক 'সাদাত হোসাইন'-এর 'নিঃসঙ্গ নক্ষত্র' বইটি আনতে ভুলিনি! সাথে আছে 'মাস্টার দা নাইম'-এর '১৪১৩ টুকরো একটি লাশ'!
বাই দ্যা উয়ে, 'তোমারে চিনিনা আমি' বইটি পড়ে পাঠকের চাহিদা মিটবে যার খাতিরে লেখক পাঠকের মনে জায়গা করে নিবেন যেমন'টা আমার বেলায় হয়েছে! লেখক সহ প্রিয় বইটির প্রতি শুভ কামনা রইলো বইটি যেন পাঠকের হৃদয়ে প্রথম স্থান জুড়ে নেয়!
বর্তমান সাড়া জাগানো 'সাদাত হোসাইন'-এর প্রতিও শুভ কামনা এবং নব্য লেখক 'মাস্টার দা নাইম'-এর '১৪১৩ টুকরো একটি লাশ' টি বই প্রেমিরা একটিবার হলেও যেন দেখেন!
আপনাদের মতো লেখক'রা আছেন বিধায় বই এখনো সবার চাহিদার শীর্ষে! বই এবং লেখকের প্রতি বরাবরের মতো ভালবাসা রইলো!
ফেসবুক পোস্ট

No comments:

Post a Comment